Monday, February 27, 2017

গুমাতে যাবার আগে পান করুন এবং জড়িয়ে ফেলুন অতিরিক্ত চর্বি

আজ আমি আপনাদের নিবেদন করব একটি অবিশ্বাস্য রেসিপি যা হচ্ছে উপকারী মানুষ-এর জন্য যে তাদের পেট চর্বি দূর করতে পছন্দ করে ।

নিম্নলিখিত পানীয় শরীরের চর্বি বার্ন, বিশেষ করে পেটের এলাকায় খুব কার্যকর ।
প্রস্তুতি হচ্ছে বেশ সহজ আর সরল, এটা আপনি ফ্যাটি স্তর পুড়িয়ে দিতে এবং সময় অল্প সময়ের মধ্যে ভালো ফলাফল অর্জন করার অনুমতি দেবে. আপনি শুধু, যে প্রতিদিন রাতে ঘুমাতে যাওয়ার আগে এটি এক গ্লাস পান করতে হবে ।
পেট এর চর্বি পোড়ানো খুবই কঠিন, কিন্তু এখনো আশা আছে | আপনি এই পানীয়-এর সাথে কাঙ্ক্ষিত ফল অর্জন করবেন কারন এটা হচ্ছে বিশেষত কার্যকর অতিরিক্ত পেটের চর্বি পুড়াছ্ছে।
আমাদের বিপাক হচ্ছে বেশী ধীর যখন আমরা ঘুমাছ্ছি । এই অবিশ্বাস্য পানীয় ক্যালরি পুড়াতে আর বিপাক বাড়াতে যদিও আমরা ঘুমাই এই ব্যবহার করে ।
এই পানীয় উপাদান যা হচ্ছে খুব উপকারী ওজন হানি প্রক্রিয়ার জন্য ধারণ করে। আপনার পরবর্তী দরকার হবে:
এই ফল হচ্ছে নিখুঁত বিষ-এর এলিমিনেশন-এর যা আপনার জীবে বানানো হয়েছে । এই কারণে , বিপাক ত্বরান্বিত করে যেহেতু চর্বি আছে পোড়ানো হছ্ছে যা আপনার জীবে আবর্জনার আরও কার্যকর পরিস্কারকরন-এর সাথে ফল হয় ।
আদা বেষ্টনী অতিভোজন ঠেকাতে আর পেট চর্বি বেশী জলদি আর বেশী ভালো পুড়াতে সহযোগিতা করে। আদা কোষ্ঠকাঠিন্য ঠেকায়, বিপাক ত্বরান্বিত করে আর অতিরিক্ত চর্বি পুড়ায়।
তারা হচ্ছেন ওজন হানি-এর প্রক্রিয়ায় সবচেয়ে বেশী কার্যকর উপাদান-এর একটা। এই শাকসব্জি-এর হচ্ছে ধনী আঁশ আর পানি অভ্যন্তরস্থ বস্তুতে, আর অন্য খাবার-এর থেকে বেশী ক্ষুদ্র ক্যালরি আছে। শশার একমাত্র 45 ক্যালরি আছে।
aloe vera জ্যুস ন্যাচারাল অ্যান্টিঅক্সিডেন্ট যা জীব থেকে উপকারি মুক্ত রেডিক্যাল-এর এলিমিনেশনে আর উস্কানীমূলক প্রক্রিয়া হ্রাস পাছ্ছে ধারণ করে। যোগে, এটা বিপাকীয় রেট যা শক্তি মাত্রা বাড়ায় উন্নতি করে। এটা আপনার শরীর শরীর গণ ইনডেক্স ( বি এম আই ) স্বাভাবিক করতে অনুমতি দেয়।
parsley আর cilantro ভিটামিন, খনিজ পদার্থ আর অ্যান্টিঅক্সিডেন্ট-এর সাথে লোড করা হয় আর ক্যালরি-এর খুব নীচু অভ্যন্তরস্থ বস্তু আছে। তারা পানি আটকানো যা বড় করা ঠেকায় নিষ্ক্রিয় করেন।

প্রণালী

উপকরণ:

১ লেবু
১ টেবিলচামচ টাটকা আদা
১ টেবিলচামচ aloe vera জ্যুস
১ শশা
পার্সলে সুগন্ধি শাক বা cilantro-এর
পানি অর্ধেক গ্লাস

No comments:

Post a Comment